1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বরগুনায় নবাগত পুলিশ সুপার এর দায়িত্বভার গ্রহন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনায় পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন নবাগত পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম।

বুধবার (২৪ আগষ্ট) ২০২২ ইং বরগুনা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি । এ সময় নবনিযুক্ত পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস এম তারেক রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান,অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা (সার্কেল) তোফায়েল আহমেদ, সদর থানার (ওসি ) আলী আহম্মেদ,আমতলী থানার (ওসি) মিজানুর রহমান, তালতলী থানার (ওসি) শাখাওয়াত হোসেন তপু,বেতাগী থানার (ওসি) শাহ আলম, বামনা থানার (ওসি) বশির আহমেদ,পাথরঘাটা থানার (ওসি) আবুল বাশার,জেলা গোয়েন্দা শাখার (ওসি ডিবি) শহিদুল ইসলাম মিলন সহ জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারা,পাশাপাশি বরগুনা জেলার ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাগণও নবনিযুক্ত পুলিশ সুপার কে ফুল দিয়ে বরণ করেন।

পুলিশ সুপার দায়িত্বভার গ্রহণ করে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ সামগ্রিক বিষয়ে মতবিনিময় করে বলেন মাদক,ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গীবাদমুক্ত বরগুনা গড়তে নিরলস ভাবে কাজ করবেন তিনি।এছাড়া সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় নিষ্ঠার সঙ্গে কাজ করতে চান। এবং জেলা পুলিশকে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার জনাব আব্দুস সালাম এর আগে এসবি’র বিশেষ শাখা ঢাকায় কর্মরত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......